নবীনগরে মটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৬ আগস্ট ২০২২, ২১:৩২

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর গ্রামে মটরসাইকেল দুর্ঘটনায় মো. তামিম (১৮) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার মহেশপুর গ্রামের মো. খাইরুল মিয়ার ছেলে।

শনিবার সকাল সারে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এঘটনায় মটরসাইকেলের পিছনে থাকা মো. ইশরাক কাজী (২০) নামে আরেক যুবক গুরুতর আহত হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে জাফরপুর গ্রাম হয়ে একটি মোটরসাইকেল নিয়ে মো. তামিম ও ইশরাক কাজী নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কের দিকে আসার সময় ইব্রাহীমপুর গ্রামের চৌধুরী বাড়ির সামনে এসে মটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে তারা দুজন ছিটকে পরে যায়। এসময় ঘটনাস্থলেই মো.তামিম মারা যায় এবং ইশরাক কাজী নামে আরেক যুবককে আশঙ্কাজনক অবস্থায় নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ইউপি চেয়ারম্যান মো. আবু মোছা জানান, আজ সকালে আমার ইব্রাহীমপুর ইউনিয়নে চৌধুরী বাড়ির সামনে এসে এই মটরসাইকেল দুর্ঘটনাটা হয়েছে। তারা সম্ভব্য নবীনগর-কম্পানিগঞ্জ সড়কের দিকে আসতেছিলো, পথেই এই দুর্ঘটনা হয়।

এ বিষয়ে নবীনগর থানার এসআই সাইফ উদ্দিন মো.শাওন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নবীনগর থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। 

 

মানবকণ্ঠ/পিবি


poisha bazar