কেন্দুয়ায় শেখ কামালের জন্মবার্ষিকী পালন


  • উপজেলা প্রতিনিধি, দৈনিক মানবকন্ঠ
  • ০৫ আগস্ট ২০২২, ২৩:৪১

নেত্রকোণার কেন্দুয়ায় যথাযোগ্য মর্যাদায় এবং নানা কর্মসূচির মধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে শুক্রবার ৫ আগস্ট বিকাল সাড়ে ৩টার দিকে কেন্দুয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বাংলাদেশ আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

এছাড়াও উপজেলা প্রশাসন, কেন্দুয়া থানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মুক্তিযোদ্ধা সংসদ, কেন্দুয়া পৌরসভা, বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন, আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারি-বেসরকারি দফতর এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণের পর পরই বিকাল ৪টার দিকে উপজেলা পাবলিক হল অডিটোরিয়ামে, উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা এবং চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জীবনীর উপর আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আ'লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, উপজেলা আ.লীগ ও কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি অ্যাড. আব্দুল কাদির ভূঁইয়া, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভুইঁয়াসহ প্রমুখ। পরে ৩ জন যুবকের হাতে চেক তুলে দেন অতিথিবৃন্দ।


poisha bazar