সৈয়দপুরে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত


  • উপজেলা প্রতিনিধি, দৈনিক মানবকন্ঠ
  • ০৫ আগস্ট ২০২২, ২৩:৩৭

নীলফামারীর সৈয়দপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) এ উপলক্ষ্যে উপজেলা প্রশানের পক্ষ থেকে ওইদিন সকালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়া সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন পর্যায়ক্রমে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে।

এরপরে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠান। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম হুসাইনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি মোখছেদুল মোমিন, পৌর মেয়র রাফিকা আকতার জাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকি, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, আওয়ামী লীগ নেতা সাখাওয়াৎ হোসেন খোকন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলেমুল বাশার প্রমুখ।

পরে শহীদ কামাল স্মরণে বিভিন্ন ফলদী গাছের চারা রোপণ করা হয় ও বিকেলে উপজেলা ক্রীড়া সংস্থ্যা বনাম সৈয়দপুর পৌরসভার মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।


poisha bazar