দিনাজপুরে পৃথক ঘটনায় প্রাণ হারালেন ৩ জন


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৩ জুন ২০২২, ২১:৪১

দিনাজপুরে পৃথক পৃথক স্থানে সড়ক দুর্ঘটনা ২ ও  চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়ে ১৩ বছর বয়সি অজ্ঞাত পরিচয় কিশোর নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যানের পেছনের চাকায় পিষ্ট হয়ে ফাহিম হোসেন (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

নবাবগঞ্জ উপজেলার শাল্টিমুরাদপুর গ্রামের জঙ্গলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  শিশু ফাহিম হোসেন উপজেলার শাল্টিমুরাদপুর গ্রামের ফরিদুল ইসলামের ছেলে।

দিনাজপুর সদরের নশিপুর জামতলিতে পিকআপ এবং মিনিবাসের মাঝে পড়ে ইজিবাইক চালক পিকআপের চাকায় পৃষ্ট ইজিবাইক চালক জীবন চন্দ্র রায় (৩২) হয়ে নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। নিহত জীবন চন্দ্র রায় জেলার বিরল উপজেলার আজিমপুর ইউনিয়নের সিংগইল গ্রামের শুকুমার চন্দ্র রায়ের ছেলে।

একই দিনে সকাল ৯টার দিকে দিনাজপুরের পাবর্তীপুরের মন্মথপুর স্টেশনের কাছে ঢাকা গামী দোলন চাঁপা এক্সপ্রেস ট্রেন থেকে ছিটকে পড়ে অজ্ঞাত পরিচয় ১৩ বছর বয়সি একজন কিশোর নিহত হয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, শাল্টিমুরাদপুর এলাকায় আমবাগানে একটি পিকআপ ভ্যান আম লোড করে রাস্তায় উঠতেছিলো। এসময় বেগ গিয়ার দিয়ে গাড়ি টার্ণ করবার সময় শিশুটি গাড়ির পিছনের দিকে গেলে পিকআপের পিছনের চাকায় পরে যায়। শিশুটি মাথায় আঘাতপ্রাপ্ত হয় এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। স্থানীয় সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে পিকআপটি আটক করা হয়েছে।

এদিকে দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, দিনাজপুর শহর থেকে দশমাইল জামতলিতে যাত্রী নামিয়ে ফিরে আসার সময় হঠাৎ করে ইউটার্ণ নেন ইজিবাইক চালক। এসময় মিনিবাস এবং পিকআপের মাঝে পড়ে ধাক্কা খায় ইজিবাইকটি। এতে রাস্তায় ছিটকে পড়ে পিকআপের চাকায় পৃষ্ট হয়ে ইজিবাইক চালক জীবন চন্দ্র রায় ঘটনা স্থলেই মারা যায়।

রেলওয়ে থানার ইনচার্জ এরশাদুল হক জানান, পঞ্চগড় থেকে ছেড়ে আসা দোলনচাঁপা ট্রেনটি মন্মথপুর পৌছালে চলন্ত ট্রেন থেকে নিচে ছিটকে পড়ে দুর্ঘটনাস্হলে অজ্ঞাত পরিচয় কিশোর নিহত হয়েছে। বিকাল সাড়ে ৪টা পর্যন্ত তার দাবিদার পাননি তারা। লাশ ময়না তদন্ত শেষে পরিচয় নিশ্চিত হতে তিনদিন পর্যন্ত লাশ সংরক্ষণ করবেন তারা।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar