খেলাধুলার আয়োজন অপরিহার্য: তোফায়েল


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২১ মে ২০২২, ১০:৫৭,  আপডেট: ২১ মে ২০২২, ১১:২৯

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ভোলা-১ আসনের সাংসদ সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, তরুন ও যুব সমাজকে অবক্ষয় থেকে রক্ষায় গ্রামে খেলার মাঠ রাখতে হবে। খেলাধুলার আয়োজন অপরিহার্য। এ কারনেই বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ-১৭ এর আয়োজন করা হয়েছে। 

শুক্রবার বিকেলে ভোলার গজনবী স্টেডিয়ামে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনকালে রাজধানী ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি সরকারের সফলতার বিভিন্ন দিক তুলে ধরেন। টুর্নামেন্টে অংশ নেওয়া খেলোয়ার সহ  দর্শক ও অতিথিদের শুভেচছা জানান তোফায়েল আহমেদ। 

সদর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার পাশাপাশি আরো বক্তব্য রাখেন  স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রাজিব আহমেদ,  অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন সরদার,  উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ,  এসিল্যান্ড আলী সুজা, প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান,  প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু,  জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ইয়ারুল আলম লিটন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফিদা হাসান, ইউপি চেয়ারম্যান মো. বশির আহম্মদ, ইউপি চেয়ারম্যান এমদাত হোসেন কবির, জেলা ক্রীড়া অফিসারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা। 

এ টুর্নামেন্টে ১৪টি দল অংশ নেয়। উদ্বোধনীতে অংশ নেয় আলীনগর ও ধনিয়া ইউনিয়ন। 

মানবকণ্ঠ/এআই


poisha bazar