সিরাজদিখানে ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণ, ধর্ষক আটক


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২০ মে ২০২২, ২২:০৩

মুন্সীগঞ্জের সিরাজদিখানে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে (৮) ধর্ষণের অভিযোগে, ধর্ষককে আটক করে পুলিশ সোপর্দ করেছে ধর্ষিতার লোকজন। পুলিশ ২০ মে শুক্রবার দুপুরে ধর্ষক জাহিদকে (১৫) মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করেছে।

বৃহস্পতিবার (১৯ মে) বিকাল ৫টায় উপজেলার শেখের নগর ইউনিয়নের ফৈনপুর গ্রামে ধর্ষক জিহাদ হোসেন তার প্রতিবেশী ধর্ষিতা শিশুকে ডেকে তাদের দোচালা টিনের ঘরের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিতার মা স্থানীয় লোকজনের সহায়তায় বিবাদী জিহাদ হোসেনকে ফৈনপুর তার মামার বাড়িতে আটক করে শেখেরনগর পুলিশ ফাড়িতে খবর দিলে ফাড়ির পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষক জিহাদকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে সিরাজদিখান থানায় অভিযোগ দায়ের করলে সিরাজদিখান থানায় উক্ত অভিযোগ খানা এজাহার রূপে গন্য করে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধন ২০০৩ এর ৯ (১) ধারায় একটি মামলা রুজু করেন। জিহাদ ফৈনপুর পশ্চিমহাটি গ্রামের মো. জুয়েল মিয়ার ছেলে।

এ ব্যাপারে সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ ওসি একেএম মিজানুল হক ঢাকা পোস্টকে বলেন, ধর্ষককে গ্রেপ্তার করে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে ঘটনার পরপরই ওই ধর্ষককে গ্রেপ্তার করা হয়।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar