মমেকে আরো চারজনের মৃত্যু


  • অনলাইন ডেস্ক
  • ২২ জানুয়ারি ২০২২, ১২:৪৫

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত একদিনে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় দুজন ও উপসর্গে দুজন মারা গেছেন।

শনিবার সকালে হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের ৪৫ বছর বয়সী সুদীপ ও নেত্রকোনা মদন উপজেলার ৩৫ বছর বয়সী রাশিয়া, ময়মনসিংহ সদরের ৭০ বছরের দিলীপ মিয়া ও জামালপুর সদরের ৭০ বছরের মনির হোসেন। এর মধ্যে করোনা উপসর্গে নিয়ে মারা যান দিলীপ ও মনির।

ডা. মহিউদ্দিন খান জানান, হাসপাতালে ১৪ জন নতুন ভর্তিসহ ৭৩ জন চিকিৎসাধীন রয়েছেন। আইসিইউতে রয়েছেন তিনজন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ জন।

সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ৩১১ জনের নমুনা পরীক্ষা করে ৬১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৯ দশমিক ৩১ শতাংশ।

এর আগে, বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় একজন ও উপসর্গ নিয়ে দুজন মারা গেছেন। মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের রাবেয়া খাতুন, নেত্রকোনা সদরের এনামুল হক ও জামালপুর সদরের দুলাল উদ্দিন৷ এর মধ্যে রাবেয়া খাতুনের করোনা পজিটিভ ছিল।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, এদিন ইউনিটটিতে নতুন করে ১৮ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে মমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬৮ জনে। এর মধ্যে করোনা পজিটিভ রোগী ৩২ জন। এছাড়া বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন চারজন। আর ছয়জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।


poisha bazar


ads