ইউপি চেয়ারম্যানের হেলিকপ্টার নিয়ে নির্বাচনী প্রচারণা


  • অনলাইন ডেস্ক
  • ০৭ ডিসেম্বর ২০২১, ২০:০৭,  আপডেট: ০৭ ডিসেম্বর ২০২১, ২০:১৬

হেলিকপ্টার নিয়ে নির্বাচনী প্রচারণায় নামলেন কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় কাটখাল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রার্থী মো. তাজুল ইসলাম।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে মাঠ না পেয়ে ফসলি জমিতে অবতরণ করে বেসরকারি কোম্পানির হেলিকপ্টারটি। অবতরণের পর হেলিকপ্টার থেকে নেমে আসেন প্রার্থী তাজুল ইসলাম। এ সময় হেলিকপ্টার দেখতে ভিড় করেন এলাকার শত শত মানুষ।

তাজুল ইসলাম কাটখাল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।

হেলিকপ্টার অবতরণ করা জমির মালিক মো. সাইদুর রহমান বলেন, হেলিকপ্টার অবতরণ করে চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম আমার ৩৬ শতাংশ জমির ফসল নষ্ট করেছেন। আমি এর ক্ষতিপূরণ চাই।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলামের কোন বক্তব্য পাওয়া যায়নি।

যোগাযোগ করা হলে কিশোরগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা আশ্রাফুল আলম বলেন, তফসিল ঘোষণার পর কোনো প্রার্থী হেলিকপ্টারযোগে এলাকায় এলে নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন হবে। কাটখাল ইউনিয়নের ঘটনাটির বিষয়ে জানতে চাইলে বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাটখালসহ মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী এ নির্বাচনে থাকছে না দলীয় প্রতীক নৌকা।


poisha bazar

ads
ads