• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২
  • ই-পেপার

গোয়ালন্দে আওয়ামী লীগ নেতাসহ চারজন গ্রেফতার


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০১ ডিসেম্বর ২০২১, ২০:৩৬

কামাল হোসেন, গোয়ালন্দ (রাজবাড়ী)

রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন ছাত্রলীগ নেতাসহ পরোয়ানাভুক্ত চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (১ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন- গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোল্লা (৪৫), দেবগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়াছিন সরদার (২০), দৌলতদিয়া ইউনিয়নের ছিদ্দিক কাজীপাড়ার মৃত ছোহরাব গায়ানের ছেলে সহিদ গায়ান (২৮) এবং হাতেম মণ্ডল পাড়ার মৃত জলিল বেপারীর ছেলে হালিম বেপারী (২৫)।

এজাহার সূত্রে জানা যায়, গত বছর গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে দেবগ্রাম ইউনিয়নে মারপিট ও ভাঙচুরের মামলায় এজাহারভুক্ত আট নম্বর আসামি গোয়ালন্দ পৌরসভার দেওয়ান পাড়ার মৃত আব্দুল মোল্লার ছেলে মোহাম্মদ আলী মোল্লা এবং চার নম্বর আসামি দেবগ্রাম ইউনিয়নের পূর্ব তেনাপঁচা গ্রামের খালেক সরদারের ছেলে ইয়াছিন সরদারসহ অন্যান্য মামলায় আরও দুজনসহ মোট চারজনকে গ্রেফতার করে পুলিশ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গত বছর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দেবগ্রাম ইউনিয়নের তেনাপঁচা গ্রামের মো. মান্নান মোল্লা বাদী হয়ে ২০২০ সালের ১৫ মার্চ তার বাড়ি ভাঙচুর ও পরিবারের সদস্যদের মারধরের অভিযোগে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় মোহাম্মদ আলী মোল্লা ও ইয়াছিন সরদার আদালতের নির্ধারিত তারিখে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হয়। তারই ভিত্তিতে গতকাল (মঙ্গলবার) রাতে তাদের গ্রেফতার করার পর বুধবার রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়।


poisha bazar

ads
ads