তৃতীয় ধাপের ইউপি নির্বাচন

নেই নির্বাচনী পোস্টার, তবুও বিজয়ী বাবলা


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ৩০ নভেম্বর ২০২১, ২০:৫১

জাহাঙ্গীর আলম, ফুলবাড়ী (কুড়িগ্রাম)

গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ছয়টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আর এই নির্বাচনে ভাঙ্গামোড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী শামসুদ্দিন ব্যাপারী (বাবলা) তালা প্রতীকে ১৩৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তবে তিনি কোনো নির্বাচনী পোস্টার ছাপাননি।

পোস্টার না ছাপিয়ে জয়লাভ করায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে ওই ইউনিয়নে। বিষয়টি এখন ওই এলাকার জনসাধারণের মুখে মুখে টক অফ দা টাউন এ পরিণত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুল হক ব্যাপারী টিউবয়েল প্রতীকে পেয়েছেন ৮৩৭ভোট।

ওই এলাকার ভোটাররা জানান, বাবলা মেম্বার গত পাঁচ বছরে সুখে-দুঃখে জনগণের পাশে ছিল। এছাড়া তিনি কখনও কোনোকিছু দেওয়ার জন্য কারও কাছ থেকে একটি পয়সাও নেননি। তার এই ভালো কাজের জন্য তার পোস্টার না দিলেও আমরা তাকেই ভোট দিয়ে জয়যুক্ত করেছি।

শামসুদ্দিন বাবলা জানান, গত পাঁচ বছরে আমি জনগণের পাশে ছিলাম।  জনগণ যখন আমাকে যেখানেই ডেকেছেন আমি তখনই সেখানেই গেছি। আমার আত্মবিশ্বাস ছিল জনগণ আমাকে ভালোবেসে আবারো মেম্বার নির্বাচিত করবেন। তাই আমি পোস্টার না দিয়েই এই নির্বাচন করেছি। জনগণ আমার আত্মবিশ্বাসের মর্যাদা দিয়ে বিপুল ভোটে আমাকে জয়ী করেছে।


poisha bazar

ads
ads