• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২
  • ই-পেপার

যৌনপল্লীর সহস্রাধিক শিক্ষার্থীর মাঝে শিক্ষা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ


  • অনলাইন ডেস্ক
  • ২৯ নভেম্বর ২০২১, ২১:৫৩

কামাল হোসেন (রাজবাড়ী)

দেশের সর্ববৃহৎ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী ও সংলগ্ন এলাকার ১ হাজার ৭৭ জন অবহেলিত শিক্ষার্থীর শিক্ষা ও সুস্বাস্থ্য নিশ্চিত করতে স্বাস্থ্য ও শিক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

স্থানীয় বেসরকারি সংগঠন কর্মজীবী কল্যাণ সংস্থার (কেকেএস) সার্বিক ব্যাবস্থাপনায় সেভ দ্য চিলড্রেন সুইজারল্যান্ডের অর্থায়নে শিক্ষা ও স্বাস্থ্য সামগ্রীগুলো বিতরন করা হয় ।

উপকরণগুলোর মধ্যে ছিল স্কুল ব্যাগ, বই, খাতা, কলম, রং পেন্সিল, ড্রইং বই, নোট বই, পেন্সিল বক্স, ছাতা, বালতি, মগ, পানির বোতল, টুথব্রাশ, টুথপেস্ট, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, ডিটারজেন্ট পাউডার, সুতি কাপড়, তোয়ালে, বাসন মাজা পাউডার, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট প্রভৃতি।

সোমবার (২৯ নভেম্বর) বেলা ১২টার দিকে দৌলতদিয়া কেকেএস শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সামগ্রীগুলো বিতরন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান ও কেকেএসের নির্বাহী পরিচালক ফকীর আব্দুল জব্বার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম। বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সি, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক বিশ্বাস, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার আজিজুল হক খান মামুন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, জেলা পরিষদের সদস্য ইউনুস হোসেন মোল্লা, সেভ দ্যা চিলড্রেনের ম্যানেজার (এসডিসি) মো. রেজাউল করিম প্রমূখ।


poisha bazar

ads
ads