‘মাদকবিরোধী’ ইউপি চেয়ারম্যানের মাদকসেবনের ভিডিও ফাঁস

- ছবি: সংগৃহীত

  • অনলাইন ডেস্ক
  • ২৯ নভেম্বর ২০২১, ১৯:৫৫

কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সফর উদ্দীনের ফেনসিডিল সেবনের একাধিক ভিডিও ফাঁস হয়েছে। সেগুলো ছড়িয়ে পড়েছে স্থানীয় লোকজনের মুঠোফোনে ।

সফর উদ্দীন পাটিকাবাড়ী গ্রামের বাসিন্দা ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

জানা যায়, ২০১১ সাল থেকে টানা দুবার আওয়ামী লীগ নেতা সফর আলী চেয়ারম্যান পদে আছেন। এবারও দলীয় মনোনয়ন পেতে স্থানীয় ইউনিয়ন কমিটি থেকে তার নাম প্রস্তাব করা হয়েছে। দেশে চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ৫ জানুয়ারি এই ইউনিয়নে ভোট গ্রহণ করা হবে। আজ সোমবার সকালে দলীয় মনোনয়ন নিতে সফর আলী ঢাকায় গেছেন। এরই মধ্যে কয়েক দিনে পাটিকাবাড়ীসহ আশপাশের কয়েকটি গ্রামের মানুষের মুঠোফোনে চেয়ারম্যানের ফেনসিডিল সেবনের একাধিক ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে।

১ মিনিট ৪ সেকেন্ড ও ১ মিনিট ৩৫ সেকেন্ডের দুটি ভিডিও ক্লিপে দেখা যায়, সফর উদ্দীন ইউনিয়ন পরিষদে তার কক্ষে বসে ফেনসিডিল সেবন করছেন। আবার কক্ষের সঙ্গে লাগোয়া টয়লেটে গিয়েও মাদক সেবন করেন। ভিডিওর দৃশ্য দেখে শীতকাল মনে হয়। তবে কবে, কখন ভিডিও দুটি করা হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

নাম প্রকাশ না করার শর্তে পাটিকাবাড়ী গ্রামের এক তরুণ বলেন, চেয়ারম্যান বিভিন্ন সভা সমাবেশে মাদকের বিরুদ্ধে কথা বলেন। অথচ তিনি নিজেই মাদক সেবন করছেন। প্রশাসনের কাছে অনুরোধ, দ্রুত তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হোক।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম জানান, দলীয় সভায় বিষয়টি তুলে ধরা হবে। সর্বসম্মতিক্রমে যে সিদ্ধান্ত হবে, সেই মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সফর উদ্দীন দাবি করেন, ‘এটা কীভাবে কারা বানিয়েছে, তা জানা নাই। আমি দেখি নাই, শুনছি। আমাকে কয়েকজন ফোন করে জানিয়েছে।’


poisha bazar

ads
ads