শৈলকুপায় দুই পক্ষের সংঘর্ষে আহত ২৫, আটক ৬


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৪ নভেম্বর ২০২১, ২১:০১

শাহজাহান আলী বিপাশ, ঝিনাইদহ প্রতিনিধি

সামাজিক দ্বন্দ্বের জেরে ঝিনাইদহের শৈলকুপায় দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। এ ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ। বুধবার (২৪ নভেম্বর) সকালে শৈলকুপা উপজেলার রতনপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, ওই গ্রামের মতিয়ার রহমান ও সাইদুর রহমানের দুইটি সামাজিক দল রয়েছে। বেশ কয়েকদিন আগে সাইদুরের সমর্থক হযরত আলী একটি খাট বানাতে দেয় মতিয়ারের সমর্থক রোনা মিস্ত্রীর কাছে। খাট তৈরি ও টাকা পরিশোধ নিয়ে সকালে হযরত ও রোনা মিস্ত্রীর মাঝে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এরই জেরে সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে দু’পক্ষের অন্তত ২৫ জন আহত হয়। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর ও শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আটক করা হয়েছে ছয়জনকে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ছয়জনকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় কেউ এখনো মামলা বা অভিযোগ দেয়নি।


poisha bazar

ads
ads