শরণখোলায় সম্প্রীতি সমাবেশ ও র‌্যালি


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২১ অক্টোবর ২০২১, ১৩:৫৮

বাগেরহাটের শরণখোলায় সাম্প্রদায়ীক সম্প্রীতি অক্ষুন্ন রাখতে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল স্তরের মানুষকে নিয়ে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও থানা পুলিশের যৌথ আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি সম্প্রীতি র‌্যালি বের করা হয়। সমাবেশ ও র‌্যালিতে ইমাম, পুরোহিত, শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতা ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাতের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, শরণখোলা থানার অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, হিন্দু-বৌদ্ধ-খৃষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি ও সাংবাদিক বাবুল দাস, রায়েন্দা কেন্দ্রিয় জামে মসজিদের খতিব মাওলানা মো. মনিরুজ্জামান প্রমুখ।

সভায় উপস্থিত সকলে শরণখোলার সাম্পদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখতে সবাই নিজ নিজ অবস্থান থেকে কাজ করবেন বলে একমত পোষণ করেন।


poisha bazar

ads
ads