ফটিকছড়িতে পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৯ অক্টোবর ২০২১, ১৭:৪১,  আপডেট: ১৯ অক্টোবর ২০২১, ১৭:৫৯

চট্টগ্রামের ফটিকছড়িতে পুকুরের পানিতে ডুবে একই পরিবারের  সার্থক ও চিন্ময় নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) উপজেলার পাইন্দং ইউনিয়নের হাইদ চকিয়া পূর্ব বড়ুয়াপাড়া নিরোধ মাস্টার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার বৃন্দাবনহাট বাজারের পূর্ব পার্শ্বে বড়ুয়াপাড়ার টেক সংলগ্ন নিরোধ মাস্টার বাড়ির একই পরিবারের দুই ভাইয়ের দুই শিশু সন্তান পরিবারের সদস্যদের অগোচরে পুকুরের পানিতে পড়ে যায়। পরে তাদের খুঁজতে গিয়ে পরিবারের সদস্যরা পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দুইজনকে দেখতে পায়। সেখান থেকে তাদের উদ্ধার করে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

নিহত সার্থক বড়ুয়া হাইদচকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি সুমন বড়ুয়া ছেলে এবং চিন্ময় বড়ুয়া শুভ্র তিন টহরি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রূপেশ বড়ুয়া ও হাইদচকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তন্বী বড়ুয়ার ছেলে।

স্থানীয় ইউপি সদস্য গৌতম সেবক বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, একই পরিবারের দুই শিশু মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


poisha bazar

ads
ads