সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে ভোলায় মানববন্ধন


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৯ অক্টোবর ২০২১, ১৭:৩৯

ভোলায় ধর্মীয় সম্প্রীতি রক্ষা ও সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামীলীগ ও বিভিন্ন পেশাজীবীদের সমন্বয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা ১২টায় ভোলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুল মমিন টুলু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জুলফিকার আহমেদ, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুস, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সফিকুল ইসলাম, ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, কুরআন অবমাননাকারী যেই দলেরই হোক তদন্ত সাপেক্ষে তার দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে। কোনো মুসলমান বা হিন্দু পবিত্র কুরআনকে এমন অবমাননা করতে পারে না। এটা একটি কুচক্রী মহলের কাজ। এসময় ভোলার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সবর্দা সর্তক থাকার অঙ্গীকার করেন বক্তারা।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ এর সঞ্চালনায় এসময় মানববন্ধে আরও উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি নাজিমুল্লাহ্ নাজু, অধ্যক্ষ সাফিয়া খাতুন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা।


poisha bazar

ads
ads