মহানন্দা নদী

নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার

- ফাইল ছবি

  • অনলাইন ডেস্ক
  • ১৮ অক্টোবর ২০২১, ২১:০৬

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদী থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) ভোলাহাটের খড়কপুর ও সদর উপজেলার সিঅ্যান্ডবি ঘাট এলাকা থেকে বিকেলে ও সকালে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহত দুজন হলেন মো. রাসেল (১৫) শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর বাজার এলাকার শুকচানের ছেলে ও আজাহার আলী (৫৫) ভোলাহাট উপজেলার চরধরমপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

পুলিশ, স্থানীয় বাসিন্দা ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, ১৫ অক্টোবর আজাহার আলী নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। সোমবার (১৮ অক্টোবর) বিকেলে খড়কপুর গ্রামের পূর্বে বাংলাদেশের অভ্যন্তরে মহানন্দা নদীতে স্থানীয়রা মরদেহ দেখতে পায়। পরে তিনি আজাহার আলী বলে নিশ্চিত হয়।

এদিকে রোববার (১৭ অক্টোবর) সন্ধ্যায় মহানন্দায় গোসল করতে গিয়ে আর বাড়ি ফেরেনি রাসেল। তার পরিবারের লোকজন সারা রাত নদীতে খুঁজতে থাকে তাকে। সোমবার সকালে পরিবার নদীতে তার মরদেহ দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে উদ্ধার অভিযান চালায়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, পুলিশ মহানন্দার সিঅ্যান্ডবি ঘাট এলাকা থেকে মরদেহ উদ্ধার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার পর পরিবারের কাছে তা হস্তান্তর করেছে।

ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান বলেন, মহানন্দা নদীতে আজাহার আলীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দিলে বিজিবি ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়।


poisha bazar

ads
ads