বিশৃঙ্খলাকারীদের কোন ধর্ম নেই : খোরশেদ


  • অনলাইন ডেস্ক
  • ১৫ অক্টোবর ২০২১, ২০:৩৬

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, আমরা কোথায় কী হল তা জানতে চাই না বুঝতে চাই না। আমাদের প্রত্যাশা থাকবে এই নারায়ণগঞ্জ শহরে হিন্দু মুসলিমকে কেন্দ্র করে কেউ কোনদিন কোন বিশৃঙ্খলা করতে পারবে না ইনশাআল্লাহ। আর যদি কেউ করার চেষ্টাও করে এই হিন্দু-মুসলমান নারায়ণগঞ্জে আমরা যেভাবে গত পাঁচ’শ বছর ধরে ভাই-ভাই হিসেবে একত্রে এক বাড়িতে বসবাস করেছি। তেমনি আমরা রাম-রহিম সকলে নিজেরা মিলে একে প্রতিহত করবো। কেউ বিন্দুমাত্র টেনশনে ভুগবেন না। আপনারা আপনাদের আনন্দ নির্মল ভাবে পালন করুন।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে ঘুরে ঘুরে শহরের আমলাপাড়া পূজা মন্ডপ পরিদর্শন ও নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে শুভেচ্ছা বিনিময়কালে সকলের উদ্দেশ্যে একথা বলেন তিনি।

এসময় খোরশেদ বলেন, বিশৃঙ্খলাকারীদের কোন ধর্ম নেই, কোন দল নেই। তাদের একটাই পরিচয় তারা সমাজ বিরোধী। ধর্ম মানুষকে আলোকিত করে। একজন প্রকৃত মানুষ কোনদিন অন্য ধর্মকে আঘাত করতে পারে না।

তিনি আরও বলেন, আমি বিশেষভাবে আনন্দিত আমি গত আঠারো বছর ধরে এই ওয়ার্ডের কাউন্সিলর। নারায়ণগঞ্জে যতগুলো পূজা মন্ডপ হয়, তার মাঝে সবচেয়ে সেরা পূজা মন্ডপটি এই আমলাপাড়ায় আমাদের ওয়ার্ডে হয়।

তিনি বলেন, সবচেয়ে সেনসিটিভ ইস্যু এই ধর্ম। আমরা প্রত্যেকটা দুর্যোগ সম্মিলিত ভাবে হিন্দু মুসলমান ভাই-ভাই মিলে প্রতিহত করবো। সেটা কোন মানুষের তৈরি করা দুর্যোগ হোক বা প্রাকৃতিক দুর্যোগ হোক।


poisha bazar

ads
ads