পরিবার নিয়ে বললে জিভ টেনে ছিঁড়ে ফেলব : কাদের মির্জা


  • অনলাইন ডেস্ক
  • ১৪ অক্টোবর ২০২১, ২১:৫১

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমাকে নিয়ে যা ইচ্ছা বলুক, কিন্তু আমার পরিবার নিয়ে কথা বললে জিভ টেনে ছিঁড়ে ফেলব। যে ভাষায় বলুক, আর যে নেতাই বলুক, আমি ছাড় দেব না।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় নিজের ফেসবুক আইডিতে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা আরও বলেন, আমি কারো খাই না, পরি না। কেউ যদি এলোমেলো কথা বলে আমি তাকে ছেড়ে দেব না। আমিও কথা বলব। সে জাতীয় নেতা হোক কিংবা বিশ্বনেতা হোক। আমি ছেড়ে দেব না। আমি যেখানেই থাকি, সাহস করে সত্য কথা বলব। আমি যেখানেই থাকি বঙ্গবন্ধুর কথা বলব, শেখ হাসিনার উন্নয়নের কথা বলব।

কুমিল্লায় কুরআন অবমাননার বিষয়ে কাদের মির্জা বলেন, যারা এটার সঙ্গে জড়িত তারা বিএনপি ঘেঁষা হিন্দু হতে পারে। যে সর্বপ্রথম দেখেছে তাকে জিজ্ঞাসাবাদ করতে হবে। কুরআনের অবমাননা মুসলমান মেনে নিতে পারে না। সঠিক তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান কাদের মির্জা।

কাদের মির্জা আরও বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলামে সাম্প্রদায়িকতার সুযোগ নেই। সরকারকে বেকায়দায় ফেলার জন্য বিএনপিপন্থী কোনো হিন্দু এই জঘন্য কাজটি করতে পারে। তাই সুষ্ঠু তদন্ত করে দ্রুত এর সঠিক তথ্য প্রকাশ করার দাবি জানাচ্ছি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।


poisha bazar

ads
ads