সিলেটে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দুইজন নিহত


  • অনলাইন ডেস্ক
  • ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:১০

সিলেটের গোলাপগঞ্জে প্রাইভেট কার ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই একই পরিবারের দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছে। নিহতরা দুর্ঘটনাকবলিত প্রাইভেট কারের যাত্রী বলে জানা গেছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিয়ানীবাজার উপজেলার পাতন গ্রামের শফিক উদ্দিন (৭০) ও আবুল হাসনাতের ছেলে আরিয়ান (১)। নিহতরা সম্পর্কে দাদা-নাতি বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিয়ানীবাজার থেকে প্রাইভেট কারযোগে পরিবারের সদস্যদের নিয়ে সিলেটে যাচ্ছিলেন শফিক উদ্দিন। তাদের গাড়িটি সিলেট-জকিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণাপিং নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মালবাহী পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

এ সময় চারজন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শফিক উদ্দিন ও রিয়ানকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত চারজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ বলেন, খবর পেয়ে আমি ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। এ ঘটনার পরপরই পিকআপ ভ্যানের চালক পালিয়ে গেছে। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

মানবকণ্ঠ/এমএইচ



poisha bazar

ads
ads