যৌনপল্লীতে নারী ব্যবসার অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার


  • অনলাইন ডেস্ক
  • ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৩:২০

যৌনপল্লীতে নারী ব্যবসাসহ নানা অভিযোগে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. জুলহাস মোল্লাকে (৪০) দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইউনুস হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ ইতোপূর্বে জুলহাস মোল্লার প্রতি অনাস্থা এনেছে। এছাড়া তার বিরুদ্ধে  চাঁদাবাজি, অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা ও দলীয় শৃঙ্খলা ভাঙার অভিযোগ রয়েছে। এজন্য গোয়ালন্দ উপজেলা যুবলীগ এক জরুরি সিদ্ধান্তে তাকে তার দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করেছে।

জুলহাস মোল্লার দাবি, বহিষ্কারের বিষয়ে তিনি কোনো পত্র পাননি। তার বিরুদ্ধে আনা অভিযোগগুলোর বিষয়ে তাকে কোনো ধরনের শোকজ করা হয়নি। বহিষ্কার অগঠনতান্ত্রিকভাবে করা হয়েছে।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদ সদস্য মো. ইউনুছ মোল্লা বলেন, কেন্দ্রীয় যুবলীগের ভিশন বাস্তবায়নে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের অনাস্থা, চাঁদাবাজি, অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা ও দলীয় শৃঙ্খলা ভাঙার অভিযোগে মো. জুলহাস মোল্লাকে বহিষ্কার করা হয়েছে।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে দৌলতদিয়া ঘাটে পণ্যবাহী যানবাহনে চাঁদাবাজি, দৌলতদিয়া যৌনপল্লীতে নারী ব্যবসা করা, নিয়মিত মাদক গ্রহণসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ রয়েছে। এ সব বিষয়ে আমি তাকে আগে অনেকবার সতর্ক করেছি। কিন্তু সে শোনেনি।

মানবকণ্ঠ/এমএইচ



poisha bazar

ads
ads