ট্রেনে কাটা পড়ে কলেজছাত্র নিহত


  • অনলাইন ডেস্ক
  • ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৩

মোবাইল ফোনে কথা বলার সময় কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে জসিম উদ্দিন (২৬) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত ১১টায় ঢাকা-চট্টগ্রাম রেল সড়কের শিমড়া ও বানাসুয়ার মাঝামাঝি স্থানে আমড়াতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জসিম উদ্দিন কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের ১৮-১৯ সেশনের প্রথম বর্ষের ছাত্র এবং একটি ওষুধ কোম্পানিতে কর্মরত ছিলেন।

এমরান হোসেন রানা নামে স্থানীয় এক ব্যবসায়ী জানান, রাতে আমড়াতলী এলকায় এক যুবক মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইনের ওপর দিয়ে হেঁটে দক্ষিণ দিকে যাচ্ছিল। এ সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী কর্ণফুলী ট্রেন অনেক বার হর্ন দিচ্ছিল। এটা আমরা শুনেছি কিন্তু ওই যুবক শোনেননি। ট্রেনটি যাওয়ার পর দেখি তার লাশ পড়ে আছে।

নিহতের বড় ভাই ও বাদশা মিয়া বাজারের একটি ফার্মেসির স্বত্বাধিকারী গিয়াস উদ্দিন জানান, আমার ভাই জসিম উদ্দিন দুপুরে খাওয়ার পর বাসা থেকে বের হয় যায়। সন্ধ্যায় কয়েকজন লোকের মাধ্যমে শুনতে পাই ট্রেন রাস্তার ওপর তার লাশ পড়ে আছে।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই ইসমাইল হোসেন বলেন, ট্রেনে কাটা পড়ে ওই যুবকের দেহ ছিন্নবিচ্ছিন্ন হয়ে গেছে এবং দুই হাত ট্রেনে কাটা পড়ে আলাদা হয়ে গেছে। লাশের সঙ্গে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মানবকণ্ঠ/এমএইচ



poisha bazar

ads
ads