চাঁপাইনবাবগঞ্জে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২


  • অনলাইন ডেস্ক
  • ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৯,  আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৫

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ট্রাকের ধাক্কায় একটি অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কানসাটের বাঁশপট্টি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন।

নিহতরা হলেন— উপজেলার শাহবাজপুর এলাকার সন্নাশি গ্রামের আবু সাইদের স্ত্রী রেনুয়ারা বেগম (৫৬) ও পারদিলালপুর এলাকার বাসিন্দা হারুন রশিদ (২৭)। আহতরা হলেন— ধোবড়া এলাকার মোহাম্মদ আলমের ছেলে সাইফুল ইসলাম (২৭), আড়গাড়ারহাট এলাকার জাহিদুল ইসলামের ছেলে ওয়াহেদুল ইসলাম (৩১), শাহবাজপুর এলাকার আহম্মেদ (২১)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি ফরিদ হোসেন জানান, সোনামসজিদগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এক অটোরিকশা ও এক ভ্যানগাড়িসহ একটি দোকান ঘরে ধাক্কা দেয়। এতে গাড়ি দুটোসহ ঘরটি দমড়ে-মুচড়ে যায়। এসময় অটোরিকশায় থাকা পাঁচজন যাত্রী রাস্তায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান দুইজন। গুরুতর আহত হন আরও ৩ জন।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধায়ক জানান, গুরুতর আহত তিন জনের মধ‌্যে আহম্মেদ ও ওয়াহেদুল ইসলামকে রাজশাহী মেডিক‌্যাল কলেজে (রামেকে) রেফার্ড করা হয়েছে। ওয়াহেদুল ইসলামের শারিরীক অবস্থা আশঙ্কাজনক। অনবরত তার শরীর দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি আরও জানান, ঘটনার সময় ট্রাকের ড্রাইভার ঘোড়াপাখিয়া এলাকার গোলাম মোস্তফার ছেলে আশিক আলীকে (৩৮) স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। পরে ঘাতক ট্রাকটিও জব্দ করা হয়েছে।

মানবকণ্ঠ/এমএইচ



poisha bazar

ads
ads