চালকের ভুলে প্রাণ হারালেন ঘুমন্ত হেলপার


  • অনলাইন ডেস্ক
  • ১৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৯,  আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৮

চুয়াডাঙ্গায় চালকের ভুলে ট্রাকচাপায় তার হেলপার ইব্রাহিম হোসেন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা জেলা শহরের হাটকালুগঞ্জ এলাকার ইমরান ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহীম হোসেন (২৫) সদর উপজেলার গাইটঘাট গ্রামের রেলপাড়ার শরিফ উদ্দিনের ছেলে। তিনি ওই ট্রাকের চালকের সহকারী হিসেবে কর্মরত ছিলেন। ঘটনাস্থল থেকে ট্রাকটি ও চালক সাইদুল ইসলামকে আটক করে থানায় নিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার রাতে ঢাকা থেকে মালবোঝাই ট্রাকটি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকচালকের ঘুম পেলে ইমরান ফিলিং স্টেশন সামনে গাড়িটি রাখেন চালক। পরে চালক সাইদুল ইসলাম ট্রাকের ভেতরে আর হেলপার ইব্রাহিম হোসেন ট্রাকের নিচে বিছানা পেতে ঘুমিয়ে পড়েন।

সকালে চালকের ঘুম ভাঙলে তিনি ট্রাকটি চালু করে সামনে নিতে গেলে ইব্রাহীম ঘুমন্ত অবস্থায় চাকার নিচে পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয় পুলিশ। এ সময় আটক করা হয় ট্রাকচালক সহিদুলকে। জব্দ করা হয় ট্রাকটি।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওই ঘটনায় ট্রাকচালককেও মুক্তি দেয়া হয়েছে।

মানবকণ্ঠ/আরআই


poisha bazar

ads
ads