খুলনায় আরও পাঁচ জনের মৃত্যু


  • অনলাইন ডেস্ক
  • ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৬

গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এ সময়ে ১২০ জনের করোনা শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়েছেন ২৭৬ জন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিভাগে করোনায় চারজনের মৃত্যু হয়েছিল এবং ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছিল।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকালপার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় তিনজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- খুলনার খালিশপুরের হালদারপাড়ার আবুল হোসেন (৬৮), বাগেরহাটের রামপালের আব্দুল মতিন (৬২) ও যশোরের অভয়নগরের হাফিজা বেগম (৬৫)।

স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনায় তিনজন, যশোর ও ঝিনাইদহে একজন করে মারা গেছেন।

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট এক লাখ ১১ হাজার ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মারা গেছেন তিন হাজার ৯৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এক লাখ তিন হাজার ৬৪১ জন।

মানবকণ্ঠ/এমএইচ



poisha bazar

ads
ads