জয়পুরহাট শিশু ধর্ষণ মামলায় বৃদ্ধের ৬০ বছর কারাদণ্ড


  • অনলাইন ডেস্ক
  • ১৪ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৮

জয়পুরহাটে দুই শিশু ধর্ষণের পৃথক মামলায় আবু সালাম (৫৮) নামে এক বৃদ্ধের ৬০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই আদেশে তাকে তিন লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন বছরের কারাদণ্ড দেন আদালত।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন ট্র্যাইব্যুনালের বিচারক রুস্তম আলী এ আদেশ দেন। নারী ও শিশু নির্যাতন আদালতের স্পেশাল পিপি ফিরোজা চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত আবু সালাম পাঁচবিবি উপজেলার বীরনগর গ্রামের মৃত বাচ্চা মোল্লার ছেলে। তবে তিনি আদালতে উপস্থিত ছিলেন না বলে জানা গেছে। এর আগে আদালত থেকে জামিন নিয়ে গা-ঢাকা দেন তিনি। তার অনুপস্থিতিতেই আদালত এ রায় ঘোষণা করেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১৪ জুলাই সকালে পাঁচবিবির বীরনগর পূর্বপাড়ার একটি বাড়িতে দুই শিশু বান্ধবী দুধ নিতে যায়। দুধ নিয়ে বাড়ি ফেরার পথে ১১টার দিকে ওই এলাকার আবু সালাম শিশু দুটিকে তার বাড়িতে টিভি দেখানোর প্রলোভনে নিয়ে যায়।

এ সময় শিশু দুটির হাতে ২০ টাকা দিয়ে নিজ ঘরের দরজা বন্ধ করে পর্যায়ক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে শিশু দুটিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় এবং শিশু দুটির বাবা বাদী হয়ে থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন।

আইনজীবী ফিরোজা চৌধুরী বলেন, মামলার পর পুলিশ আসামিকে গ্রেফতার করেন। আসামি আদালত থেকে জামিন নিয়ে পলাতক আছেন। দীর্ঘ শুনানি শেষে আজ আসামির অনুপস্থিতেই এই রায় ঘোষণা করেন আদালতের বিচারক।

মানবকণ্ঠ/এমএইচ



poisha bazar

ads
ads