দুই কিশোরীর ছবি তোলাকে ঘিরে গুলিবিদ্ধসহ আহত ৬

- প্রতীকী ছবি

  • অনলাইন ডেস্ক
  • ২৩ জুলাই ২০২১, ১৬:৪৩

নোয়াখালীর বেগমগঞ্জে দুই কিশোরীর সঙ্গে জোরপূর্বক ছবি তোলাকে কেন্দ্র করে তিনজন গুলিবিদ্ধসহ ছয়জন আহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (২২ জুলাই) সন্ধ্যায় উপজেলার গোপালপুর ইউনিয়নের পূর্ব মধুপুর গ্রামের চুঙ্গারপোল এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- মো. বেচু মিয়া (৫০), তার ছেলে মো. নুর নবী (১১) ও মো. হাসান (২৬)। এছাড়া আহতরা হলেন- আবুল হোসেন (৪১), তার ছেলে আবুল হোসেন (৪১) ও মো. আলাউদ্দিন (৪০)।

জানা গেছে, ঈদ উপলক্ষ্যে পূর্ব মধুপুর গ্রামের দুই কিশোরী সাজগোজ করে বাড়ির পাশে ঘুরতে বের হয়। এ সময় পশ্চিম মধুপরের কয়েকজন বখাটে দুই কিশোরীর সঙ্গে ছবি তোলার চেষ্টা করে এবং ইভটিজিং করে। বিষয়টি স্থানীয় কয়েকজনের নজরে আসলে তারা বাধা দেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরপর কিশোরীরা বাড়িতে গিয়ে স্বজনদের বিষয়টি জানালে তারা এসে অভিযুক্তদের শাসিয়ে যায়।

পরে এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যার দিকে পশ্চিম মধুপুরের বখাটে কালু, বিজয়, শাকিল ও বাহারের নেতৃত্বে ১৫-২০ জন দল বেধে পূর্ব মধুপুর গ্রামে এসে এলাকাবাসীর ওপর এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে দুই পথচারীসহ তিনজন গুলিবিদ্ধসহ তিনজন আহত হন। পরে আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গুলিবিদ্ধ তিনজন নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। পরবর্তীতে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

মানবকণ্ঠ/এসকে


poisha bazar

ads
ads