ঈদের দিনও পৃথক সড়ক দুর্ঘটনায় ঝরল ৭ প্রাণ


  • অনলাইন ডেস্ক
  • ২১ জুলাই ২০২১, ১৯:২৯,  আপডেট: ২১ জুলাই ২০২১, ২০:০৪

ঈদের দিনেও মেহেরপুরের মুজিবনগরে ও রংপুরের তারাগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৭ জনের। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও বেশকয়েকজন।

বুধবার (২১ জুলাই দুপুরের পর দুই জেলায় এ দুর্ঘটনা ঘটে।

মেহেরপুরের মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ মানিকনগর এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভয়াবহ এ দুর্ঘটনায় ৩ যুবক নিহত হয়েছেন এবং আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা হলেন- মেহেরপুর সদর উপজেলার সোনাপুর মাঝেরপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে শাকিল হোসেন (২২), মিনারুল ইসলামের ছেলে শামিম রেজা (২১) ও গাড়াডোব গ্রামের নিহাজুল ইসলামের ছেলে মুস্তাক (২০)।

দুর্ঘটনায় আহতরা হলেন- রকিবুল ইসলাম (২৫) এবং ওমর ফারুক(২৪)। আহতদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রিয়াদ হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

মুজিবনগর থানার (ওসি) আব্দুল হাশেম বলেন, মেহেরপুর মুজিবনগর সড়কের কেদারগঞ্জ মানিকনগর এলাকায় দ্রুতগামী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাকিল ও শামিম নামে দু্ইজন নিহত হন।

অন্যদিকে রংপুরে ঢাকা-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা বিএম কলেজের সামনে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক ও নারীসহ ৪ জন নিহত হয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দিনাজপুর থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা দিনাজপুরগামী হিমাচল পরিবহণের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন ও হাসপাতালে নেওয়ার পথে অপর একজনের মৃত্যু হয়।

নিহত চারজনের মধ্যে হিমাচল পরিবহণের চালক ও একজন নারী যাত্রী রয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয় তারাগঞ্জ থানার (ওসি) ফারুক হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, ঘটনার পর পর নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে। আহতদেরকে তারাগঞ্জ উপজেলা কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মানবকণ্ঠ/এমএ


poisha bazar

ads
ads