স্ত্রী গেল বেড়াতে, ফ্ল্যাটে স্বামীর লাশ


  • অনলাইন ডেস্ক
  • ২৪ জুন ২০২১, ১৯:৩৮,  আপডেট: ২৪ জুন ২০২১, ১৯:৪৩

চাঁদপুর শহরের একটি ফ্ল্যাট থেকে রেহান উদ্দিন মিজি নামে এক ড্রেজার ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ ।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে খান সড়কের তামান্না শারমিন ভিলার তৃতীয় তলা থেকে সদর মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

রেহান উদ্দিন মিজি পার্শ্ববর্তী শরীয়তপুর জেলার সখিপুর থানার তারাবুনিয়া এলাকার আবদুর রব মিজির ছেলে। তিনি ওই ফ্ল্যাটে গত দুই বছর স্ত্রী পারভীন বেগমসহ ভাড়া থাকতেন।

ওই ফ্ল্যাটের আরেক ভাড়াটিয়া মরিয়ম আক্তার বলেন, রেহান উদ্দিনের স্ত্রী পারভীন বেগম আমাকে দুপুরে ফোন করে বলেন তাদের বাসা তালাবদ্ধ কিনা। আমি গিয়ে দেখি বাসা বাইরে থেকে আটকানো, তালা নেই। আমি তাকে জানালাম বাইরে থেকে লাগানো।

তিনি বলেন, হয়তো তিনি ঘুমাচ্ছেন। পরে তিনি আবার দুইটার দিকে ফোন করে বলেন দরজা খুলে দেখার জন্য। আমি দরজা খুলে দেখি তার দেহ চাদর দিয়ে ঢাকা অবস্থায় খাটের উপর পড়ে আছে।

তামান্না শারমিন ভিলায় তত্ত্বাবধানকারী তাফাজ্জল হোসেন তাফু পাটোয়ারী বলেন, দুপুর ২টা ২০ মিনিটে আমার কাছে খবর আসে বাসার ভেতরে রেহান উদ্দিনের লাশ পড়ে আছে। দ্রুত এসে পুলিশকে খবর দেই। এর চাইতে বেশি কিছু আমার জানা নেই।

খবর পেয়ে ঘটনাস্থল আসেন চাঁদপুর মডেল থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও সিআইডি।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর এর পুলিশ পরিদর্শক মীর মাহবুবুর রহমান বলেন, আমরা জানতে পারি খান সড়কের একটি ফ্ল্যাটে রেহান উদ্দিন মিজি নামক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে আসি এবং ক্রাইম সিন করি।

চাঁদপুর মডেল থানার ওসি মোহাম্মদ আবদুর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।

মানবকণ্ঠ/আরআই

 


poisha bazar

ads
ads