গলাচিপায় জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষ, প্রতিবন্ধীসহ আহত ৪


  • অনলাইন ডেস্ক
  • ২৪ জুন ২০২১, ১৯:২৭,  আপডেট: ২৪ জুন ২০২১, ২১:৩৫

পটুয়াখালীর গলাচিপায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবন্ধী বড় ভাই মো.মজিদ খলিফা (৭০) ও তার ছেলে সাইদুল খলিফাকে (৪০) দেশীয় অস্ত্র ও লাঠি-সোঠা দিয়ে পিটিয়ে জখম করেছে তারই আপন ভাই মো. হানিফ খলিফা ও তার ছেলে হাসিব খলিফা এবং ভাতিজা রাসেল খলিফা।

বুধবার (২৩ জুন) পৌর এলাকার ৯নং ওয়ার্ডের কলেজ পাড়ার বনানী সড়কে মারামারির এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও আহত হয়েছেন গোলাম মোস্তফা খলিফা ও শাহিনা আক্তার।

এতে গুরুতর আহত প্রতিবন্ধী মজিদ খলিফা, সাইদুল খলিফা বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গোলাম মোস্তফা খলিফা ও শাহিনা আক্তারকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গলাচিপার বনানী সড়কে ৭শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবত বড় ভাই গোলাম মোস্তফা খলিফা ও ছোট ভাই মো.হানিফ খলিফার সাথে বিরোধ চলছিল। এ নিয়ে দু’পক্ষের মধ্য আদালতে মামলাও রয়েছে। বুধবার মো.হানিফ খলিফা নিষেধাজ্ঞা অমান্য করে জমিতে ঘর নির্মাণ করতে গেলে গোলাম মোস্তফা খলিফা বাধা দেয়। এনিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হানিফ খলিফা ও তার ছেলে হাসিব খলিফা ও তার ভাতিজা রাসেল খলিফা হামলা চালায়। এতে প্রতিবন্ধী মো.মজিদ খলিফা(৭০), সাইদুল খলিফা (৪০), গোলাম মোস্তফা খলিফা (৬৫), শাহিনা আক্তার (৩৮) আহত হন।

এ ব্যাপারে মুঠো ফোন মো.হানিফ খলিফার সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে গলাচিপা থানার ওসি শওকত আনোয়ার জানান, মারামারির এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মানবকণ্ঠ/এমএ


poisha bazar

ads
ads