গভীর রাতে টয়লেটে গিয়ে আর ফিরলেন না নতুন জামাই


  • অনলাইন ডেস্ক
  • ১১ জুন ২০২১, ২১:২১

ঠাকুরগাঁওয়ে শ্বশুরবাড়িতে আসা নতুন জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শ্বশুর বাড়ির অদূরে পুকুর পাড়ের একটি ছোট আমগাছের ডালে ঝুলন্ত এরশাদ আলীর (২৭) মরদেহ উদ্ধার করা হয়

শুক্রবার (১১ জুন) ভোরে রাণীশংকৈল উপজেলার কুমোরগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে ।

জানা গেছে, মাত্র ১১দিন আগে উপজেলার নেকমরদ ইউনিয়নের পারকুন্ডা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এরশাদ আলীর সাথে কুমোরগঞ্জ গ্রামের জহিরুল ইসলামের মেয়ে জুঁই আকতারের বিয়ে হয়। এরশাদ পেশায় রাজমিস্ত্রী ছিলেন এবং জুঁই স্থানীয় একটি মাদরাসায় পড়ত। গতকাল বৃহস্পতিবার বিকেলে এরশাদ স্ত্রী জুঁইকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। রাতের খাবার শেষে স্বামী-স্ত্রী একটি ঘরে অবস্থান করেন।

গভীর রাতে এরশাদ প্রাকৃতিক কাজ সারতে টয়লেটে যান। টয়লেট থেকে ফিরে না এলে, শ্বশুর-শাশুড়িসহ পরিবারের লোকজন ওই রাতেই এরশাদকে খুঁজতে বের হয়। শেষ রাতের দিকে তারা বাড়ির অদূরে পুকুর পাড়ের একটি আমগাছের ডালে এরশাদের ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ বিষয় ওসি এস এম জাহিদ ইকবাল জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মানবকণ্ঠ/এমএ


poisha bazar

ads
ads