সদ্যবিবাহিত অটোরিকশা চালকের লাশ উদ্ধার


  • অনলাইন ডেস্ক
  • ১০ জুন ২০২১, ২০:৩৩,  আপডেট: ১০ জুন ২০২১, ২১:২১

পাবনার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া থেকে সদ্যবিবাহিত এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাই করার জন্যই চালক সেলিম হোসেন (২৫)কে হত্যা করেছে দুর্বৃত্তরা। চার মাস আগে বিয়ে করা সেলিম সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের গোসাইপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১০ জুন) সকাল ৭ টার দিকে পাবনা-নগরবাড়ি মহাসড়কের সাঁথিয়ার ক্ষেতুপাড়া ইউনিয়নের বহলবাড়িয়া গ্রামসংলগ্ন কালুকাটা মাঠে সেলিমের লাশ দেখতে পান স্থানীয়রা। সংবাদ পেয়ে সাঁথিয়া থানা পুলিশ সেলিমের লাশ উদ্ধার করে। তাকে পায়ের রগ কেটে ধারালো অস্ত্র গলায় ঢুকিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। লাশের পাশ থেকে একটি হাতুড়ি উদ্ধার করে পুলিশ।

ভাগনে বুধবার বিকালে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়ে যায় উল্লেখ করে নিহত সেলিমের মামা বাকিবিল্লাহ জানান, রাতে বাড়িতে না ফেরায় বিভিন্ন জায়গায় ও স্বজনদের বাড়িতে খোঁজ নেওয়া হয়। সকালে লাশ উদ্ধারের সংবাদে বহলবাড়িয়া এসে সেলিমের লাশ শনাক্ত করেন।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এএসপি (সার্কেল) বেড়া শেখ জিল্লুর রহমান। এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি হত্যা মামলা হয়েছে।

সাঁথিয়া থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার ক্লু উদঘাটনে কাজ চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাই করতেই চালককে হত্যা করা হয়েছে।

মানবকণ্ঠ/আরআই


poisha bazar

ads
ads