আম গাছে ঢিল, শিবচরে দুই পক্ষের সংঘর্ষে যুবকের মৃত্যু


  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৯ মে ২০২১, ১৪:১৪

মাদারীপুরের শিবচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে রাকিব খালাসী (২২) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত রাকিব খালাসি দত্তপাড়া ইউনিয়নের গুপ্তেরকান্দি এলাকার ফারুক খালাসীর ছেলে।

শনিবার (৮ মে) দিবাগত রাত নয়টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এঘটনায় নিহতের বাবার ফারুক খালাসী বাদি হয়ে শিবচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

জানা যায়, শনিবার বিকেলে শিবচরের দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামের ফারুক খালাসীর ছেলে তাওসিফ (১২) পার্শ্ববর্তী মঙ্গল হাওলাদারের আম গাছে ঢিল ছুঁড়ে। এ নিয়ে বিকেলে কথা কাটাকাটি হয়। ঘটনার সূত্র ধরে রাত ৮ টার দিকে মঙ্গল হাওলাদারসহ ৮/১০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাওসিফদের বাড়িতে হামলা চালায়।

এ সময় তাওসিফের মা রুবি বেগমকে (৪৫)কে মারধর করে। বাঁধা দিতে গেলে তাওসিফের ভাই রাকিব খালাসী(২৪)কে তুলে নিয়ে পাশের কলাবাগানে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় প্রতিবেশীরা এগিয়ে এলে কালু মিয়া (৩৭), সাবিনা বেগম (৩২), এবং উর্মি বেগম (তৃতীয় লিঙ্গ) আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাকিব ও তার মা রবি বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে রাত সাড়ে ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপালে তার মৃত্য হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মিরাজ হোসেন বলেন, নিহতে বাবা ফারুক খালাসী বাদি হয়ে একটি হত্যা মামলা করেছে। এঘটনায় এজাহার ভুক্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

মানবকণ্ঠ/এনএস


poisha bazar

ads
ads