দুস্থদের মাঝে বিপিপি’র আর্থিক সহায়তা প্রদান


  • নিজস্ব প্রতিবেদক
  • ০৮ মে ২০২১, ২২:০০

শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে বিপিপি’র আর্থিক ও খাদ্য সহায়তা পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও দুস্থ মানুষের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা দিয়েছে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ (বিপিপি)।

শনিবার (০৮ মে) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) চত্বরে শতাধিক মানুষের মাঝে এই সহায়তা প্রদান করা হয়। এই সহায়তা সারা দেশে চলমান থাকবে।

অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ (বিপিপি) সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নূরুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন, আইইবি’র ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, প্রকৌশলী এসএম মঞ্জুরুল হক মঞ্জু, আইইবি’র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন (শীবলু), পিইঞ্জ, সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী প্রতীক কুমার ঘোষ, প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, আইইবি ঢাকা কেন্দ্রের সম্মানী সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার, আইইবি যন্ত্রকৌশল বিভাগের চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ নাসির উদ্দিন, সম্পাদক প্রকৌশলী আবু সাইদ হিরো, তড়িৎকৌশল বিভাগের সম্পাদক প্রকৌশলী মো. আবু সুফিয়ান মাহবুব (লিমন) প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী মো. আবদুস সবুর বলেন, দেশে একজন মানুষও না খেয়ে থাকবে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা অসহায় ও দুস্থ মানুষের মাঝে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করছি। এই সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

মানবকণ্ঠ/এমএ


poisha bazar

ads
ads