নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ঝরল তিন প্রাণ


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৪ মে ২০২১, ১৪:০৩

করোনা মহামারি পরিস্থিতিতে লকডাউনে গণপরিবহন বন্ধ থাকলেও থেমে নেই সড়ক দুর্ঘটনা। দেশের বিভিন্ন সড়কে প্রতিদিনই ঝরছে প্রাণ। নোয়াখালীর বেগমগঞ্জ ও সেনবাগে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৪ মে) সকালে বেগমগঞ্জ ও নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগে এ দুর্ঘটনা ঘটে।

উপজেলার একলাশপুর বাজার সংলগ্ন উকিল সড়কে ভ্যানে করে বালু তোলার সময় বিপরীত দিক থেকে একটি পিকআপ এসে বালুর ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ৪ জন গুরুতর আহত হয়। পরে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অন্যজনকে ঢাকায় নেয়ার পথে দুইজনই মারা যায়। অন্য দুইজন স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

নিহতরা হলেন, আব্দুল আল মামুন ও মো. নুর নবী।

অপরদিকে, সকালে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউপির গোপাল পুকুরের সামনে দুর্ঘটনায় আবু সায়ীদ শাহিন এক মোটরসাইকেল আরোহী নিহত হয়।

নিহত শাহিন সেনবাগ পৌরসভার অট্রধোন এলাকার আতর আলী হাজী বাড়ির আবদুর রবের ছেলে এবং উপজেলার সেবারহাট বাজারের একজন ব্যবসায়ী।

স্থানীয়রা জানায়, ব্যবসায়ী শাহিন সেনবাগ পৌরসভা এলাকা থেকে তার সেবারহাট বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে ফেনী থেকে নোয়াখালীগামী একটি বেপরোয়া গতির ইটবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান শিকদার ও সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

মানবকণ্ঠ/এমএ






ads
ads