কাদের মির্জার ভাইকে উদ্দেশ্য করে ককটেল বিস্ফোরণ


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৭ এপ্রিল ২০২১, ০৯:৫৮,  আপডেট: ১৭ এপ্রিল ২০২১, ১০:০২

নোয়াখালীর বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির সামনে একদল দুর্বৃত্ত ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। এ ঘটনায় কেউ হতাহত না হলেও বিষয়টি এলাকায় কিছুটা আতঙ্কের সৃষ্টি করেছে।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্বৃত্তরা মোটরসাইকেল ও মাক্রোবাস যোগে এসে বিস্ফোরণ ঘটায়।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ১০টার দিকে কয়েকটি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাস যোগে দুধমুখার দিক থেকে একদল দুর্বৃত্ত মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির সামনে আসে। এ সময় তারা কয়েকটি ককটেল নিক্ষেপ করে দ্রুত বসুরহাটের দিকে চলে যায়।

কাদের মির্জার ভাই শাহাদাত হোসেন বলেন, তিনি তারাবির নামাজ শেষ করে পার্শ্ববর্তী একটি চা দোকানে চা খেয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় দুধমুখার দিক থেকে একটি মাইক্রোবাস এবং তার পিছনে দু’টি মোটরসাইকেল যোগে একদল সন্ত্রাসী আসে। তারা বাড়ির সামনে এসে আমাকে লক্ষ্য করে চারটি ককটেল নিক্ষেপ করলে একটি বিস্ফোরণ হয়।
বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা বসুরহাটের দিকে পালিয়ে যায়। তিনি এ ঘটনার জন্য তাদের রাজনৈতিক প্রতিপক্ষকে দায়ী করেছেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

মানবকণ্ঠ/এনএস






ads
ads