আশুলিয়ায় মিনি ক্যাসিনো জুয়ার আসর থেকে আটক ২৫


poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৩ এপ্রিল ২০২১, ১৫:১৪,  আপডেট: ১৩ এপ্রিল ২০২১, ১৫:২৪

সাভারের আশুলিয়ায় গোপন সংবাদে অভিযান চালিয়ে মিনি ক্যাসিনো জুয়ার আসর হতে ২৫ জুয়ারিকে আটক করেছে র‌্যাব। এসময় জব্দ করা হয়েছে ৯৩ হাজার টাকা, একটি ইলেকট্রিক ক্যাসিনো বোর্ড, জুয়া খেলার প্লেইং কার্ড ও ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ড।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪।

এর আগে সোমবার রাত সাড়ে ৮টার দিকে আশুলিয়ার পলাশবাড়ী ও বলিভদ্র এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব।

আটকেরা হলেন- মো. মোতালেব (১৯) ও মো. আলমগীর (২৫), সবুর মন্ডল (৪০), তৌফিক হোসেন, আবুল কালাম (৩৯), রহিদুল বাঘ (২৫), মোঃ সাজ্জাদ হোসেন (৪০), মো. রাজু (২৮), মো. ইলিয়াস (৩২), মো. আজিজুল (৩৫), কামাল শিকদার (৩৫), সুহাগ লস্কর (২৯), রবিউল ইসলাম (৩৬), জহিরুল ইসলাম (৩৮), জাকির হোসেন (২৮), আবুল হোসেন (২৬), রিপন মিয়া (৪০), মিলন রায় (৪৫), শহিদ প্রমানিক (৩৫), রবিউল হোসেন (৪০), বেলাল শেখ (৪৫), মো. সাগর (২০), মজিবুর রহমান (২০), শাহ আলম (৪৫) ও মো. সুহেল (১৮)। তাদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।

র‌্যাব জানায়, গতকাল সোমবার আশুলিয়ার বলিভদ্র ও পলাশবাড়ী এলাকায় জুয়ার আসর চলছে এমন গোপন সংবাদে পরিচালনা করা হয়। এসময় মিনি ক্যাসিনো জুয়ার আসর থেকে ২৫ জুয়ারিকে হাতেনাতে আটক করা হয়। জুয়ার আসর থেকে উদ্ধার করা হয় ৯৩ হাজার টাকা, একটি ইলেকট্রিক ক্যাসিনো বোর্ড, জুয়া খেলার প্লেইং কার্ড টি ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ড ও ২৪টি মোবাইল।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, আটক জুয়ারিরা অভিযোগের সত্যতা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন। ভবিষ্যতে ক্যাসিনোসহ অনলাইন ক্যাসিনো বিরোধী নজরদারি ও সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মানবকণ্ঠ/এমএ






ads
ads