টাঙ্গাইলে মার্কেটে আগুন, ৬ দোকান ছাই

- প্রতীকী ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৫ মার্চ ২০২১, ১২:২৭,  আপডেট: ০৫ মার্চ ২০২১, ১৩:২৮

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাথাইলকান্দী বাজারের হাজী মা‌র্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ছয়‌টি দোকান পু‌ড়ে গে‌ছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষ‌তি হ‌য়ে‌ছে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার (৫ মার্চ ) সকা‌লে এই আগুন লাগার ঘটনা ঘ‌টে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

স্থানীয়রা জানান, ফজরের নামাজ শে‌ষে ফেরার সময় হাজী মার্কেটের একটি দোকানে হঠাৎ আগুন দেখতে পান স্থানীয়রা। মুহূর্তেই আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এরপর স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করতে থাকে। কিন্তু আগুনেরে তীব্রতা বেশি থাকায় ভূঞাপুর ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে সবার সম্মিলিত চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ক্ষতিগ্রস্থ একটি দোকানের মালিক ইব্রাহীম আকন্দ বলেন, মা‌র্কেটের চারটি দোকানে আমার টিভি, ফ্রিজ ও প্লাস্টিক ফার্নিচা‌রের ব‌্যবসা ছিল। সব পুড়ে ছাই হয়ে গেছে। কিছুই বের করতে পারিনি। সবমিলে তার ১৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান।

ভূঞাপুর ফায়ার স্টেশ‌নের লিডার একাব্বর আলী জানান, ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনতে পেরেছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

মানবকণ্ঠ/এমএ






ads
ads