সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৮


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:২৫,  আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১০:৩৩

সিলেটে দক্ষিণ সুরমায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৫ বাসযাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুরে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, এনা পরিবহনের একটি বাস সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। অন্যদিকে লন্ডন এক্সপ্রেস নামের একটি বাস ঢাকা থেকে সিলেট আসছিল। সিলেট শহরতলির রশিদপুরে একটি পেট্রলপাম্পের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে বাস দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয় একটি সূত্র জানায়, এই দুর্ঘটনায় দুই বাসেরই চালক নিহত হয়েছেন। দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়

দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে সিলেটগামী লন্ডন এক্সপ্রেস পরিবহনের একটি বাসের সঙ্গে সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয় জন নিহত হন। হাসপাতালে মারা যায় শিশুসহ আরও দুইজন।”

নিহতদের মধ্যে দুই বাসের চালক এবং এনা পরিবহনের চালকের সহকারী রয়েছেন। এছাড়া ইমরান খান নামে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের একজন প্রভাষকও মারা গেছেন। বাকিদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সেখানে উদ্ধার কাজ শুরু করে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত মানুষের সংখ্যা বাড়তে পারে বলে জানান ওসি।






ads
ads