ঢাকা ১৮ আসনের নব-নির্বাচিত এমপিকে সংবর্ধনা

ঢাকা উত্তর প্রেসক্লাবের পক্ষ থেকে এমপি হাবিব হাসানকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয় - ছবি: প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৪ জানুয়ারি ২০২১, ১৮:২৫

ঢাকা উত্তর প্রেসক্লাবের পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার রাতে উত্তরা ৩নং সেক্টরস্থ হোয়াইট হল কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনা দেন উত্তরার সাংবাদিকরা। ঢাকা উত্তর প্রেসক্লাবের সভাপতি দৈনিক যুগান্তরের সাংবাদিক মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন দৈনিক প্রতিদিনের সংবাদের সিনিয়র রিপোর্টার বদরুল আলম মজুমদার।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্ববধানে ছিলেন ঢাকা উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠের তুরাগ প্রতিনিধি রাসেল খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিএমপি উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুাল্লাহ। সংবর্ধনা অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানকে সাংবাদিকদের পক্ষ তাঁকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন সাংবাদিক রফিকুল ইসলাম ও রাসেল খান।

প্রধান অতিথীর বক্তব্যে আলহাজ্ব মোঃ হাবিব হাসান বলেন, উত্তরায় আপনাদের স্থায়ীভাবে প্রেসক্লাব করে দেয়ার ব্যবস্থার বিষয়ে পূর্বেও আমি কথা দিয়েছিলাম। কিন্তু দয়া করে আপনারা একটি দলে (প্ল্যাটফর্ম) আসেন, আমি কথা দিলাম ইনশাআল্লাহ আমি কথা রাখবো।

তিনি বলেন, আসলে আপনারা যে কলম দিয়ে লেখেন, এ কলমের কালি অত্যন্ত পবিত্র। অনেক সাংবাদিক ভাইয়েরা সত্যের পেছনে ছুটেন। আপনারা আমার ভাই, আমার সন্তানের মতো। আপনাদের প্রতি আমার ভালোবাসার পাাল্টা অনেক বেশি। আপনারা দিনরাত পরিশ্রম করেন। আপনারা ভয়কে জয় করে নিয়েছেন। এজন্য আপনাদের সম্মান ও সাধুবাদ জানাই।

গণমাধ্যমকর্মীদের প্রশংসা করে হাবিব হাসান বলেন, আপনারা সত্যকে তুলে ধরুন। আমি যদি কখনো খারাপ কিছু করি তাহলে সেটিকেও তুলে ধরুন যাতে আমি সাবধান হতে পারি। আবার, যদি কোন ভালো কাজ করি তাহলে আপনাদের সহযোগিতা চাই। তাহলেই সমাজকে আমরা আলোর পথে নিয়ে যেতে পারব। এছাড়াও তিনি চাঁদাবাজ ও সন্ত্রাসমুক্ত একটি পরিচ্ছন্ন উত্তরা গড়তে সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি।

এর আগে ঢাকা উত্তর প্রেসক্লাবের পক্ষ থেকে হাবিব হাসান এমপিকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। বক্তব্য শেষে কেক কেটে উত্তরার সিনিয়র সাংবাদিক জুয়েল আনান্দ এর জন্মদিন পালন করেন মোহাম্মদ হাবিব হাসান।

এছাড়াও অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এস এম তোফাজ্জল হোসেন, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ, তরুণ সমাজসেবক ও রাজনীতিবিদ রাইসুল ইসলাম লিটন, উত্তরা ১৩নং সেক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সেক্রেটারি মমতাজুল করিম, তুরাগ থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক রিপন হোসেন, উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি শাকিলউজ্জামান বিপুল প্রমুখ।

এছাড়াও প্রেসক্লাবের সদস্য ও বিভিন্ন পত্র-পত্রিকা ও টেলিভিশনে কর্মরত প্রায় শতাধিক সাংবাদিকের উপস্থিতি ছিলো এই অনুষ্ঠানে। সংবর্ধনার পরে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এর সমাপ্তি ঘটে।

মানবকণ্ঠ/আইএইচ






ads
ads