ঘোড়াশালে মেয়র শরিফুলের নির্বাচনী শোডাউন ও জনসভা

- ছবি: সংগৃহীত

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২৩ জানুয়ারি ২০২১, ২১:৫২

নরসিংদীর ঘোড়াশালে পৌর নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র শরিফুল হক নির্বাচনী শোডাউন ও জনসভা করেছেন।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেল ৪ টায় পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার ৯ টি ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমবায় আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হয়। পরে বিশাল শোডাউন পৌর এলাকার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে পলাশ বাসস্ট্যান্ডে জনসভায় যোগ দেয়।মুহূর্তেই জনসভাটি জনসমুদ্রে পরিণত হয়।

পৌরসভার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতা-কর্মী ব্যানার ফেস্টুন নিয়ে মেয়র শরিফুল হকের সমর্থনে মিছিল সহকারে জনসভায় যোগ দেন। উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। পৌর আওয়ামী লীগ সভাপতি মেয়র আলহাজ্ব শরীফুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পলাশ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কবির মৃধা, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার ও জেলা আওয়ামী লীগ সদস্য মাহফুজুল হক টিপু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম সফি, পৌর যুবলীগ সভাপতি মনির হোসেন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আনোয়ার হোসেন আনু, আওলাদ হোসেন ভূইয়া শেখর, আফরোজা দিলীপ ও কমিশনার আলম খন্দকার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শরিফুল হক ঘোড়াশাল পৌরসভা আওয়ামী লীগের দুই বারের সভাপতি ও দুই বারের নির্বাচিত সফল মেয়র। তিনি গত দশ বছরে ঘোড়াশাল পৌর সভাকে মডেল পৌরসভায় গড়ে তোলেছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে পুনরায় শরীফুল হককে নৌকা প্রতীক দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবি জানাই।

মানবকণ্ঠ/এসকে






ads
ads