অনলাইন ক্যাসিনোর মূলহোতা গ্রেপ্তার, বিভিন্ন সরঞ্জাম উদ্ধার

- ছবি: প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২১ জানুয়ারি ২০২১, ২১:৪০

ক্যাসিনোর আদলে অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়া পরিচালনাকারী চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করেছে কুমিল্লা র‌্যাবের সদস্যরা। চাঁদপুরের মতলব দক্ষিণ থেকে গ্রেপ্তার হওয়া অনলাইন ক্যাসিনোর ওই মূলহোতার নাম মো.আলমাছ প্রধান। তিনি মতলব দক্ষিণের হাজী মো. বাদশা প্রধানের ছেলে।

গ্রেপ্তারের সময় তার কাছ থেকে জুয়া খেলার নগদ ২ লাখ ৬৫ হাজার টাকা, জুয়া খেলার অ্যাপস সম্বলিত ৫টি মোবাইলসেট, ৫ লাখ টাকার একটি ব্লাংক চেক, ২টি এটিএম কার্ড ও অনলাইন ক্যাসিনোর হিসেবের বেশ কয়েকটি খাতা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তালুকদার নাজমুছ সাকিব বলেন, বৃহস্পতিবার ভোরে মতলব দক্ষিণ উপজেলার মতলব দক্ষিণ রথ বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় আলমাছ প্রধানকে তার ব্যক্তিগত কার্যালয় থেকে গ্রেপ্তার করা হয়েছে। সে একাধিক মোবাইল অ্যাপসের মাধ্যমে অনলাইনে ক্যাসিনোর আদলে জুয়া পরিচালনাকারী চক্রের মূলহোতা।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমাছ দীর্ঘদিন যাবৎ মোবাইল অ্যাপসের মাধ্যমে অনলাইনে জুয়া পরিচালনা করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে। এ সময় ক্যাসিনো ও জুয়ার মতো সামাজিক অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মানবকণ্ঠ/আইএইচ

 






ads
ads