বাঁশখালীতে যুবকের রহস্যজনক আত্মহত্যা

- ছবি: প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২১ জানুয়ারি ২০২১, ২০:১৭

চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার আস্করিয়া সড়কে ভাড়া বাসায় গলায় ফাঁস লাগিয়ে মো. রুবেল (১৬) নামে কিশোরের আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ১টার দিকে এ ঘটনাটি ঘটে।

বাঁশখালী থানা পুলিশের এসআই প্রদীপ চক্রবর্ত্তী কিশোরের লাশ উদ্ধারপূর্বক সুরুতহাল রিপোর্ট তৈরি ও ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। এ ঘটনায় বাঁশখালী থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাঁশখালী পৌরসদরের ৩নং ওয়ার্ডের বাহার উল্লাহ পাড়ার মোস্তাফিজুর রহমানের পুত্র মো. রুবেল দুটি চাকুরি করত। দিনে উপজেলা সদরের সোনালী ব্যাংকের নীচে ওয়ালটন শো রুমে এবং রাতে উপজেলা ডাকঘরে মাস্টার রোলে নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিল। ওয়ালটন শো রুমের পক্ষ থেকে সে এবং অপর এক সহকর্মীসহ দুজনকে আস্করিয়া রোডের তমিজ উদ্দীনের মালিকানাধীন ভাড়া বাসা করে দেয়। সেখানে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সিলিং ফ্যানে বাঁধা দড়ির সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

স্থানীয় প্রতিবেশি মুফিজুর রহমান বলেন, নিহত রুবেলের এবার বাঁশখালী আর্দশ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা। তবে কি কারণে তার মৃত্যু ঘটেছে তা এখনো জানা যায়নি। রুবেলের রহস্যজনক মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে পরিবারে চলছে শোকের মাতম।

এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, যুবকের আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেকে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট এলে প্রকৃত তথ্য জানা যাবে।

মানবকণ্ঠ/আইএইচ






ads
ads