ফরিদপুর ছাত্রলীগের আংশিক কমিটি


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২০ জানুয়ারি ২০২১, ০২:২০,  আপডেট: ২০ জানুয়ারি ২০২১, ০৯:৩১

তামজিদুল রশিদ চৌধুরী ওরফে রিয়ানকে সভাপতি ও মাে. ফাহিম আহমেদকে সাধারণ সম্পাদক করে ফরিদপুর জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রাতে সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির এক সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক গতি বৃদ্ধিতে আগামী এক বছরের জন্য ছাত্রলীগের ফরিদপুর জেলা শাখার আংশিক কমিটির অনুমোদন দেয়া হলো।

ঘোষিত কমিটির অন্যরা হলেন— সহ-সভাপতি সাদিকুর রহমান, মিথুন কর্মকার, মাসুম মিয়া, ইমামুল মিয়া আজম, রাজু আহমেদ, বিকাশ দত্ত, কাজী কাউসার হোসেন টিটো, অমিত সরকার, জাহিদ হাসান বাপ্পা।

যুগ্ম-সাধারণ সম্পাদক ফাহিম বিন হাদ নীড,কাজী তামজিদ হাসান, আতিক আহম্মেদ সেতু, সিয়াম সামিউল, জান্নাতা তানহা প্রেম, ইভান রহমান, মােঃ মহসীন মিয়া সুমন।

ঘোষিত কমিটিতে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সাতজন। তারা হলেন— আফিক বিন ইসলাম (অর্ক), রাজিব শেখ, রিজন মােয়, আশিকুজ্জামান আশিক, অমিত বিশ্বাস অর্ক, মােস্তাকিম বাসার, হানিফ শেখ।

এরআগে মেয়াদোত্তীর্ণ হওয়ায় গত শুক্রবার (১ জানুয়ারি) ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। একইসঙ্গে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের সাত কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় দপ্তর সেলে ডাকযোগে অথবা মেইলের ([email protected])-এর মাধ্যমে জীবনবৃত্তান্ত জমা দেয়ার জন্য আহ্বান জানানো হয়।






ads
ads