ধামরাই রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন

ধামরাই রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন
বামে আদনান হোসেন, ডানে এসএম সবুজ - ছবি: মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ জানুয়ারি ২০২১, ২১:০৩,  আপডেট: ১৪ জানুয়ারি ২০২১, ২৩:৪০

ঢাকার ধামরাইয়ে কর্মরত সংবাদকর্মীদের নিয়ে গঠিত 'ধামরাই রিপোর্টার্স ক্লাব'র দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি আদনান হোসেন সভাপতি ও চ্যানেল এস টিভির প্রতিনিধি এসএম সবুজ সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার মিডসান রেস্টুরেন্টে ভোট গ্রহণ শেষে নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মিজানুর রহমান সন্ধ্যায় এ ফলাফল ঘোষণা করেন।

১১ সদস্যের কমিটির সিনিয়র সহ-সভাপতি হয়েছেন বাংলা টিভির স্থানীয় প্রতিনিধি হুমায়ুন রশিদ। এতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন দৈনিক দেশের কন্ঠ পত্রিকার প্রতিনিধি সম্রাট আলাউদ্দিন।

কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সিএনএন বাংলা টিভির প্রতিনিধি রাজন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন দৈনিক আলোকিত সকাল ও পূর্বপশ্চিমবিডির সাংবাদিক মনোয়ার হোসেন রুবেল।

অর্থ ও দপ্তর সম্পাদক হয়েছেন দৈনিক ভোরের চেতনার প্রতিনিধি রুহুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সময়ের আলো পত্রিকার জাকির হোসেন, দৈনিক আজকের সংবাদের আমজাদ হোসেন হয়েছেন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক। এছাড়া কমিটির নির্বাহী সদস্য হয়েছেন দৈনিক মুক্তমতের আব্দুল বারেক ও দৈনিক গনজাগরণের বুলবুল খান পলাশ।

প্রসঙ্গত, ধামরাই রিপোর্টার্স ক্লাব প্রতিষ্ঠা করা হয় ২০১৫ সালে। সংগঠনটিতে উপজেলার ১৯ সাংবাদিক যুক্ত রয়েছেন।

 






ads