দেরিতে বাড়ি আসায় স্বামীর পুরুষাঙ্গ কর্তন করলো স্ত্রী


poisha bazar

  • আলমগীর হান্নান, খুলনা ব্যুরো
  • ০৫ ডিসেম্বর ২০২০, ১২:৫৪,  আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০, ১৫:৫১

খুলনা মহানগরীতে দেরি করে বাড়ি আসায় স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেছে তার স্ত্রী। শুক্রবার (৪ ডিসেম্বর) মহানগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, খুলনা মহানগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনাসদস্য আলামীন শেখের (৩৫) পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী সুবর্ণা বেগম। আহত আলামীন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেনা সদস্য আলামীন স্থানীয় মধ্যপাড়া এলাকার মৃত আহমেদ শেখের ছেলে।

পুলিশের সূত্রে জানা গেছে, শুক্রবার সেমাই রান্না করে তার মধ্যে ঘুমে ওষুধ দিয়ে স্বামীকে খাওয়ায় স্ত্রী সুবর্ণা বেগম। ঘুমিয়ে পড়লে বটি দিয়ে পুরুষাঙ্গ কেটে দিয়ে গলায় পোজ দেয়। এসময়ে পার্শ্ববতী লোকজন এসে রক্তাক্ত অবস্থায় সেনাসদস্য আলামীন শেখকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেন।

একাধিক সূত্রে জানা গেছে, গত ২৭ নভেম্বর ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি করায় ক্ষুব্ধ হন স্ত্রী। এরই জের ধরে স্ত্রী সুবর্ণা বেগম এই ঘটনা ঘটিয়েছে। স্বামী নির্যাতনের অভিযোগ সুর্বণা বেগমকে আটক করা হয়েছে। ১৩ বছরের সংসারে ছিনতিয়া নামের দশ বছরের একটি মেয়ে রয়েছে এ দম্পতির।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এঘটনায় অভিযুক্ত সুর্বণা বেগমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মানবকণ্ঠ/এইচকে






ads