নাতির প্রতারণা, শতবর্ষী দাদিকে যেতে হলো থানায়


poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৪ ডিসেম্বর ২০২০, ২০:৩২

বয়সের ভারে ন্যুব্জ হয়ে পড়া বাহাতন নেছা। স্বামী বাউল শেখ অনেকদিন আগেই গত হয়েছেন। সংসারে অভাব অনটন লেগেই আছে। এর মধ্যেই ভবিষ্যতের জন্য তিল তিল করে জমানো দাদির ৮০ হাজার টাকা কৌশলে হাতিয়ে নিয়েছেন ছেলের ঘরের নাতি। এলাকায় কয়েকবার দেনদরবার হলেও টাকা ফেরত না দেয়ায় নিরুপায় হয়ে ধামরাই থানায় অভিযোগ করেছেন তিনি।

এদিকে অভিযোগ আমলে নিয়ে টাকা তুলে দেয়ার আশ্বাস দিয়েছেন থানার ডিউটি অফিসার থানার এসআই আনোয়ার হোসেন। আনোয়ার হোসেনকে জড়িয়ে ধরে আবেগাপ্লুত হয়ে পড়েন শতবছরের বৃদ্ধ এই দাদি।

ভুক্তভোগী দাদি বাহাতন নেছা উপজেলার ভাড়াড়িয়া ইউনিয়নের মারুমঢালি গ্রামের মৃত বাউল শেখের স্ত্রী। অভিযুক্ত নাতির নাম মো. আতাউর রহমান।

জানা গেছে, চার বছর পূর্বে অসহায় ও বিধবা দাদিকে ভরণপোষনের কথা বলে তার নাতি আতাউর রহমান দাদির জমানো ৮০ হাজার টাকা নিয়ে নেয়। টাকা নেয়ার পর সে আর দাদিকে ভরণপোষন দিচ্ছে না। এমনকি তার টাকাও ফেরত দিচ্ছে না। টাকা ফেরত চাইলে টাকা না দিয়ে সে দাদিকে উল্টো ভয়ভীতি প্রদর্শন করে।

এ নিয়ে এলাকায় একাধিকবার দেনদরবার হয়েছে কিন্তু তাতে কোন লাভ হয়নি। নিরুপায় হয়ে দাদি ধামরাই থানায় নাতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্ত সাপেক্ষে বৃদ্ধাকে টাকা তুলে দেয়ার আশ্বাস দিয়েছেন।

মানবকণ্ঠ/এনএস






ads