সরাইলে পুবের আলোর সম্মাননায় ভূষিত হলেন স্বর্গীয় আশুতোষ চক্রবর্ত্তী


poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০২ ডিসেম্বর ২০২০, ১৮:০৪

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের অনলাইন নিউজ পোর্টাল পুবের আলোর প্রথম বর্ষপূর্তিতে আলোর সারথীর উদ্যোগে নির্বাচিত ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মানিত করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় পুবের আলোর কালীকচ্ছ কার্যালয়ে সীমিত পরিসরে এই বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সরাইল উপজেলার উচালিয়াপাড়ার কৃতি সন্তান স্বর্গীয় আশুতোষ চক্রবর্ত্তীকে শিক্ষা বিস্তারে অনন্য অবদানের জন্য মরণোত্তর সম্মাননা স্মারকে ভূষিত করা হয়।

স্বর্গীয় আশুতোষ চক্রবর্ত্তীর ছেলে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তীর হাতে এই সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন পুবের আলোর উপদেষ্টা ও সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান মাক্কি, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াংকা, সরাইলের এএসপি সার্কেল আনিসুর রহমান, অফিসার ইনচার্জ নাজমুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা ইসমত আলী, পুবের আলোর সম্পাদক আল আমীন শাহিন, সিইও আরিফুল ইসলাম সুমন, উপজেলা দুনীর্তি প্রতিরোধ কমিটির সদস্য সচিব মোহাম্মাদ আলী মাস্টার, গুনীজন সংবর্ধনা পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক সঞ্জীব ভট্টাচার্য্য, জাতীয় হিন্দু মহাজোট, সরাইল উপজেলা শাখার সভাপতি সুদীপ দত্ত (তনু), মুক্তমঞ্চ সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি নারায়ন চক্রবর্ত্তী এবং কবি, সংবাদ ও সাংস্কৃতি কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিরা।

প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিগত ৭ বছর যাবৎ ‘স্বর্গীয় আশুতোষ চক্রবর্ত্তী স্মারক শিক্ষাবৃত্তি’ প্রদান করে আসছে, যা ইতোমধ্যে সরাইলের বিভিন্ন বিদ্যালয়ে প্রায় পাঁচ শতাধিক মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিতরন করা হয় এবং এই শিক্ষাবৃত্তি চলমান থাকবে।

মানবকণ্ঠ/এইচকে






ads