ধুনটে এমপি হাবিবের জন্মোৎসব ও মতবিনিময় সভা

জন্মোৎসব
- ছবি: প্রতিবেদক

poisha bazar

  • সংবাদদাতা, দৈনিক মানবকণ্ঠ
  • ০১ ডিসেম্বর ২০২০, ১৮:১৯

বগুড়া জেলার ধুনটের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান-এর ৭৫ তম জন্মোৎসব পালন ও উপজেলার সরকারি সকল দপ্তর প্রধানদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা অফিসার্স ক্লাব এই অনুষ্ঠানের আয়োজন করে।

'অনেক শুভেচ্ছা অনেক প্রীতি, শুভ হোক জন্মতিথি'-স্লোগানে মুখরিত আনন্দঘন পরিবেশে কেক কাটার মাধ্যমে এমপি হাবিবর রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে জন্মোৎসব পালিত হয়। একই সময় একই স্থানে উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্তর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধুনট, শেরপুরের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণত সম্পাদক আব্দুল হাই খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন আলম, মহিলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী পপি রানী পোদ্দার এবং বিভিন্ন দপ্তর প্রধান উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি উপজেলার দপ্তর প্রধানদের উদ্দেশ্যে হাবিবর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ বাস্তবায়ন ও উন্নত বাংলাদেশ বিনির্মাণে সততা, নিষ্ঠা, কর্তব্যপরায়নতার সাথে সকলে একযোগে কাজ করতে হবে। এসময় তার জন্মদিন পালন উপলক্ষে আনন্দ অনুষ্ঠান আয়োজন করায় উপজেলা অফিসার্স ক্লাবের নেতৃবৃন্দ ও সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মানবকণ্ঠ/এইচকে






ads