শেরপুর ছাত্রলীগের সহ-সভাপতি পদে প্রান্তিক

শেরপুর ছাত্রলীগের সহ-সভাপতি পদে প্রান্তিক
- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৫ নভেম্বর ২০২০, ২৩:০৩,  আপডেট: ২৫ নভেম্বর ২০২০, ২৩:০৭

সদ্য ঘোষিত শেরপুর জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির সহ-সভাপতি হয়েছেন ইয়াছিন আরাফাত প্রান্তিক। এর আগে তিনি স্কুল জীবন থেকেই ছাত্রলীগের সঙ্গে যুক্ত ছিলেন। সততার সাথে তিনি তার দায়িত্ব ও কর্তব্য পালন করে আসছেন।

তিনি দীর্ঘ ১০ বছরের রাজনৈতিক ক্যারিয়ারে ত্যাগী ও সৎ ছাত্রনেতা হিসেবে পরিচিতি লাভ করেন। তারই ফলস্বরূপ হিসেবে তাকে শেরপুর ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব অর্পণ করা হয়।

ইয়াছিন আরাফাত প্রান্তিক নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্র। আওয়ামী লীগ পরিবারে জন্মের পাশাপাশি স্কুল জীবনেই তিনি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। তাঁর পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হালিম উকিল নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি, নালিতাবাড়ির পৌরসভার প্রথম ও দুইবারের নির্বাচিত মেয়র ছিলেন।

সহ-সভাপতি হওয়ায় ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহি সংসদের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ, শেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ইয়াছিন আরাফাত প্রান্তিক বলেন, ‘আমি একজন আওয়ামীলীগ পরিবার এর সন্তান। বাবার আদর্শে উজ্জীবিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে মানুষের সেবা করতে চাই। শেরপুর জেলার সাধারণ শিক্ষার্থী ও তরুণ প্রজন্মের পাশে থাকতে চাই।’

 






ads